preloader

FAQ

সচরাচর জিজ্ঞাস্য

এফএকিউ এর

image
  • আমি কি আমার নিবন্ধিত মোবাইল নম্বর পরিবর্তন করতে পারি?

    হ্যাঁ, আপনি সর্বোচ্চ কেওয়াইসি করার আগে আপনার মোবাইল নম্বরটি পরিবর্তন করতে পারেন। আপনার অ্যারোনপে ওয়ালেটে আপনার নিবন্ধিত মোবাইল নম্বরটি পরিবর্তন করতে দয়া করে নীচে উল্লিখিত পদক্ষেপগুলি অনুসরণ করুন

    - অ্যারোনপে অ্যাপ্লিকেশন
    খুলুন - নীচে প্রোফাইল বোতামটি নির্বাচন করুন
    - "প্রোফাইল সম্পাদনা করুন" বোতামটি নির্বাচন করুন
    - আপনার নতুন মোবাইল নম্বর লিখুন (নতুন নম্বরটি লিখুন যা আপনাকে আরএমএন এর জন্য প্রতিস্থাপন করতে হবে)) - আপডেট আপডেট ক্লিক করুন।
    - ওটিপি প্রবেশ করুন।
    * দ্রষ্টব্য: আপনি আপনার সর্বাধিক কেওয়াইসি শেষ করে আরএমএন পরিবর্তন করতে পারবেন না।

  • আমার "লেনদেনের পাসওয়ার্ড" এবং "লেনদেনের পিন" কীভাবে পরিবর্তন করবেন?

    আপনি অ্যারোনপে অ্যাপের প্রোফাইল বোতামে ক্লিক করে আপনার পাসওয়ার্ড পরিবর্তন করতে পারেন। সেখানে আপনি দুটি পরিবর্তন "লেনদেনের পিন পরিবর্তন করুন" এবং "পাসওয়ার্ড পরিবর্তন করুন" পান। প্রয়োজনীয় বিকল্পটি নির্বাচন করুন এবং আপনার অ্যারোনপে ওয়ালেটের ওল্ড পাসওয়ার্ড / পুরানো পিন প্রবেশ করুন।

  • কীভাবে ভুলে যাওয়া পাসওয়ার্ড পুনরুদ্ধার করবেন?

    - ভুলে গেছেন পাসওয়ার্ড।
    - অ্যাকাউন্টে আপনার নিবন্ধিত মোবাইল নম্বর লিখুন


    - জমা দিন নির্বাচন করুন।
    - আপনি আপনার নিবন্ধিত মোবাইল নম্বর
    এ একটি বার্তা পাবেন - আপনাকে লগইন পৃষ্ঠাতে প্রবেশ করতে হবে।
    - আপনার নিবন্ধিত মোবাইল নম্বর (আরএমএন) লিখুন
    - এর পরে, আপনি ভুলে গেছেন পাসওয়ার্ডের একটি বিকল্প পাবেন

    - আপনার আরএমএন লিখুন, আপনি আপনার আরএমএন-তে একটি বার্তা পাবেন।

  • আমি কীভাবে আমার লেনদেনের বিবৃতি দেখতে পারি?

    - আপনি নীচে উল্লিখিত পদক্ষেপগুলি অনুসরণ করে আপনার লেনদেনের বিবৃতি দেখতে পারেন:
    - অ্যারোনপে অ্যাপে লগইন করুন।
    - নীচের পৃষ্ঠা থেকে "ইতিহাস" বোতামটি নির্বাচন করুন - "eWallet সারাংশ" বিকল্পে ক্লিক করুন।
    - আরও লেনদেনের বিশদ জন্য নীচে স্ক্রোল করুন।

  • আমি কি অন্য ডিভাইসে একই অ্যাকাউন্ট ব্যবহার করতে পারি?

    হ্যাঁ, আপনি ওটিপি ব্যবহার করে দুটি আলাদা ডিভাইসে একটি অ্যাকাউন্ট ব্যবহার করতে পারেন।

  • অ্যারোনপেতে পাওয়া পরিমাণটি আমি কোথায় ব্যবহার করতে পারি?

    আমাদের সমস্ত পরিষেবার জন্য আপনি অ্যারোনপেতে উপলভ্য পরিমাণটি ব্যবহার করতে পারেন নীচে উল্লিখিত সমস্ত পরিষেবা সন্ধান করুন:
    মোবাইল রিচার্জস
    ডিটিএইচ রিচার্জস
    বিল পেমেন্টস
    ফাস্ট্যাগ রিচার্জস
    উপহার কার্ড
    মানিব্যাগ থেকে ব্যাংক স্থানান্তর
    বীমা প্রিমিয়াম
    Eণ ইএমআই
    ফ্লাইট বুকিং
    হোটেল বুকিং
    বাস বুকিং
    ক্যাব বুকিং
    গ্যাস সিলিন্ডার বুকিং ইত্যাদি

  • মানিব্যাগ
  • অ্যারোনপে ওয়ালেট কী?

    অ্যারোনপে ওয়ালেট হ'ল ভারতের শীর্ষস্থানীয় পেমেন্ট এগ্রিগেটর সংস্থা যা বৃহত্তম ডিজিটাল পরিষেবাদি প্ল্যাটফর্ম সহ এটি অনলাইনে রিচার্জ এবং বিল পেমেন্টস, ইউপিআই, এবং ভারতে তাত্ক্ষণিক অর্থ স্থানান্তর পরিষেবা, এবং আরও অনেকগুলি সহ একাধিক ডিজিটাল পেমেন্ট পরিষেবা সরবরাহ করে। অ্যারোনপে ই-কমার্স ব্যবসায়ীদের কাছে অগ্রণী পেমেন্ট সলিউশন প্রদানকারীও।

  • আমার অ্যারোনপে ওয়ালেট কেন অবরুদ্ধ?

    ওয়্যারলে কিছু জালিয়াতিমূলক ক্রিয়াকলাপ, বা কর্তৃপক্ষ বা ব্যাংক থেকে প্রাপ্ত অননুমোদিত লেনদেনের মতো বিভিন্ন কারণে অ্যারোনপে ওয়ালেট ব্লক করা যেতে পারে।

  • আমার মানিব্যাগটি ব্লক হয়ে গেলে কী করবেন?

    আপনার ওয়ালেটটি অবরুদ্ধ করা হলে, দয়া করে আপনার অফিসিয়াল বৈধ সরকারী নথি যেমন আধার কার্ড, প্যান কার্ড, আধার কার্ডের সাথে সেলফি, ড্রাইভিং লাইসেন্স সমর্থন @aeronpay.in এ শেয়ার করুন
    অ্যারোনপে টিম আপনাকে 24 - 48 ঘন্টার মধ্যে সাড়া দেবে।

  • আমি আমার ওয়ালেট থেকে একটি ব্যাংকে একবারে কত টাকা স্থানান্তর করতে পারি?

    মানিব্যাগগুলির জন্য আরবিআইয়ের গাইডলাইনস অনুসারে আপনি একবারে লেনদেনে 5000 করে স্থানান্তর করতে পারেন।

  • আমি কীভাবে অ্যারোনপে ওয়ালেটে অর্থ যোগ করব?

    আপনি সহজে এবং সহজভাবে অ্যারোনপে ওয়ালেটে "অর্থ যোগ করুন" করতে পারেন। নিচে উল্লিখিত ধাপগুলি অনুসরণ করুন:
    - শীর্ষে "অর্থ যোগ করুন" বিকল্পটি নির্বাচন করুন

    - আপনি যে পরিমাণটি অ্যারোনপে ওয়ালেটে যোগ করতে চান তা লিখুন। - অর্থপ্রদানের বিকল্পটি (ডেবিট কার্ড / ক্রেডিট কার্ড / নেট ব্যাংকিং / ইউপিআই) নির্বাচন করুন যার মাধ্যমে আপনি আপনার মানিব্যাগে অর্থ স্থানান্তর করতে চান

    - লেনদেনের জন্য এগিয়ে যেতে আপনার ব্যাংক বা কার্ডের বিশদ যেমন কার্ড নম্বর, মেয়াদ শেষ হওয়ার তারিখ এবং সিভিভি প্রবেশ করুন
    এটি প্রমাণীকরণের মাধ্যমে "অর্থ যোগ করুন" সম্পূর্ণ করুন
                                      ন্যূনতম কেওয়াইসি          সর্বোচ্চ কেওয়াইসি
    প্রতিদিন                   1,00,000           10,000
    প্রতি মাসে              1,00,000           10,000
    প্রতি বছরে                 12,00,000         12,0000

  • মানিব্যাগ থেকে ব্যাংক অ্যাকাউন্টে কীভাবে অর্থ স্থানান্তর করবেন?

    ওয়ালেট থেকে ব্যাংক স্থানান্তর পরিষেবাদি কেবলমাত্র সর্বাধিক কেওয়াইসি ব্যবহারকারীদের জন্য উপলব্ধ। আপনার অ্যারোনপে ওয়ালেট অ্যাকাউন্টে লগ ইন করুন এবং নীচে উল্লিখিত পদক্ষেপগুলি অনুসরণ করুন:
    - হোম স্ক্রিনের শীর্ষে "DMR / DMT2" বিকল্পে আলতো চাপুন, আপনার আরএমএন দিন এবং তারপরে লগইন বোতামে ক্লিক করুন on
    - উপকারী পৃষ্ঠাটি নির্বাচন করুন
    - নীচে বোতামটি + নির্বাচন করে ব্যাঙ্ক অ্যাকাউন্টের বিশদ লিখুন বা পূর্বে ব্যবহৃত ব্যাঙ্ক অ্যাকাউন্টের তালিকা থেকে চয়ন করুন

    - বিশদটি যাচাই করুন এবং যে পরিমাণ পরিমাণ আপনি স্থানান্তর করতে চান তা লিখুন

    - লেনদেন পাসওয়ার্ড লিখুন।
    - "তহবিল স্থানান্তর" এ আলতো চাপুন

    - আপনার লেনদেনটি অ্যারোনপে ওয়ালেট দ্বারা মেসেজিং নিশ্চিতকরণের মাধ্যমে সফল হবে। আপনার পরিমাণটি আপনার ওয়ালেট থেকে সাফল্যের সাথে ডেবিট করা হয় এবং উপকারকারীর অ্যাকাউন্টে স্থানান্তরিত হয়।

  • মানিব্যাগ থেকে ওয়ালেট স্থানান্তর কীভাবে করবেন?

    স্থানান্তর করতে নীচে উল্লিখিত পদক্ষেপগুলি দেখুন:
    - আপনার অ্যারোনপে অ্যাকাউন্টে লগইন করুন এবং নীচে অনুসন্ধান পৃষ্ঠায় ক্লিক করুন

    - "আর্থিক পরিষেবা" বিকল্পে বাম দিকে সোয়াইপ করুন

    - আরেকটি মানিব্যাগ আরএমএন লিখুন।
    - আপনি যে পরিমাণ ট্রান্সফার করতে চান তা দিন
    - আপনার লেনদেনের পাসওয়ার্ড লিখুন।
    - মন্তব্য লিখুন (চ্ছিক)
    - স্থানান্তরটি সম্পূর্ণ করতে "জমা দিন" বোতামটি ক্লিক করুন।

  • আমি মানিব্যাগ থেকে ওয়ালেট স্থানান্তর করতে কেন অক্ষম?

    ওয়ালেট থেকে ওয়ালেট স্থানান্তর পরিষেবাদি কেবল কেওয়াইসি ব্যবহারকারীদের জন্য উপলব্ধ। আপনি যদি ইতিমধ্যে কেওয়াইসি ব্যবহারকারী হন এবং মানিব্যাগ স্থানান্তর পরিষেবাগুলিতে মানিব্যাগটি ব্যবহার করতে অক্ষম হন তবে দয়া করে আমাদের একটি মেইল সমর্থন@aeronpay.in এ ড্রপ করুন, আমরা এটি আপনার জন্য যাচাই করব।

  • মানিব্যাগ থেকে ওয়ালেট স্থানান্তরের জন্য কোনও চার্জ আছে?

    ওয়ালেটে ওয়ালেট স্থানান্তর পরিষেবাতে কোনও চার্জ নেওয়া হয়নি।

  • অর্থ হস্তান্তর
  • অর্থ যোগ করতে অক্ষম?

    নীচে তালিকাবদ্ধ হিসাবে অনেকগুলি কারণে এটি ঘটতে পারে:
    - আপনার অ্যাড টাকার সীমা পৌঁছে গেছে

    - আপনার ইন্টারনেট পরিষেবা সরবরাহকারীর সাথে সংযোগের সমস্যা
    - ইস্যু করা ব্যাংকের অনুমোদন পেতে বিলম্ব
    - আপনার ব্যাংক / কার্ড অ্যাকাউন্টে অপর্যাপ্ত তহবিল বা অনলাইন প্রদানের জন্য সক্রিয় করা হয়নি।
    - ব্যাংক এবং পেমেন্ট গেটওয়ের মধ্যে সংযোগের সমস্যা। .

  • আমি কি ব্যাংকে টাকা পাঠাতে পারছি না?

    ওয়ালেট থেকে ব্যাঙ্ক স্থানান্তর পরিষেবাদি কেবলমাত্র সর্বাধিক কেওয়াইসি ব্যবহারকারীদের জন্য উপলব্ধ is আপনি যদি ইতিমধ্যে সর্বাধিক কেওয়িসি ব্যবহারকারী হন এবং ব্যাংক ট্রান্সফার পরিষেবাগুলিতে মানিব্যাগটি ব্যবহার করতে অক্ষম হন তবে দয়া করে নোট করুন, নীচে তালিকাভুক্ত হিসাবে অনেক কারণে এটি ঘটতে পারে:
    - আপনার স্থানান্তর সীমা পৌঁছেছে।
    - আপনার ইন্টারনেট পরিষেবা সরবরাহকারীর সাথে সংযোগের সমস্যা
    - মানিব্যাগে অপর্যাপ্ত তহবিল
    - ইস্যুকারী ব্যাংক বা সুবিধাভোগী ব্যাংক থেকে সংযোগ ইস্যু।

  • KYC
    • "ন্যূনতম কেওয়াইসি" কী এবং এটি কীভাবে করবেন?

      নূন্যতম কেওয়াইসি হ'ল নতুন ব্যবহারকারীদের জন্য বাধ্যতামূলক যারা অ্যারোনপেতে নিবন্ধভুক্ত। অ্যারোনপেতে প্রথম লেনদেন করা মূল প্রক্রিয়া। আপনাকে আপনার চালিত লাইসেন্স, ভোটার আইডি, প্যান কার্ড (যে কেউ) এর মতো সরকারীভাবে বৈধ সরকারী নথি আপলোড করতে হবে। এর পরে, আপনি এক মাসে 10,000 এর ওয়ালেটের সীমা পান
      "ন্যূনতম কেওয়াইসি" করতে এই পদক্ষেপগুলি অনুসরণ করুন

      নেভিগেশন বারের উপরের বাম কোণটি নির্বাচন করুন।
      - আপলোড কেওয়াইসি বোতামে ক্লিক করুন।
      -আপনার সরকারী বৈধ সরকারী নথিগুলির বিশদ পূরণ করুন "এখনই যাচাই করুন" বোতামটি নির্বাচন করুন।
      আপনি মাসে 10000 র মানের ওয়ালেট সীমাটি পাবেন।

    • "সর্বাধিক কেওয়াইসি" কী এবং এটি কীভাবে করবেন?

      যে ব্যবহারকারীদের অ্যারোনপেতে 10,000 এর বেশি লেনদেন করা দরকার তাদের জন্য সর্বাধিক কেওয়াইসি বাধ্যতামূলক। এখানে আপনার "আধার কার্ড" এর মাধ্যমে আপনার বিশদটি যাচাই করা দরকার। আপনার "সর্বাধিক কেওয়াইসি" এর পরে আপনি এক মাসে আপনার অ্যারোনপে ওয়ালেটে 1,00,000 সীমা পান
      "সর্বাধিক কেওয়াইসি" করতে উল্লিখিত পদক্ষেপটি অনুসরণ করুন

      - বাম উপরের কোণার নেভিগেশন বারটি নির্বাচন করুন

      - আপলোড সর্বাধিক কেওয়াইসি বোতামটি নির্বাচন করুন

      - এখানে আপনাকে আধার এক্সএমএল ফাইল আপলোড করতে হবে।
      - আপনার যদি আধার এক্সএমএল ফাইল থাকে তবে YES নির্বাচন করুন বা, যদি আপনার কাছে আধার XML ফাইল না থাকে তবে নির্বাচন করুন না O
      - হ্যাঁ নির্বাচন করার পরে আপনাকে একটি এক্সএমএল ফাইল আপলোড করতে হবে।
      - কোনও নির্বাচন করার পরে, একটি নতুন পৃষ্ঠা খোলে, এর ঠিক পরে, আপনাকে আপনার আধার নম্বর (ইউআইডি) প্রবেশ করতে হবে
      - সুরক্ষা নাম্বারটি প্রবেশ করুন. (যা ছবিতে প্রদর্শিত হচ্ছে)

      - অপশনটি প্রেরণ করুন ওটিপি নির্বাচন করুন।
      - ওটিপি প্রবেশ করুন।
      - শেয়ার কোড লিখুন। (উদা: 1234)
      - প্রসেস বাটন নির্বাচন করুন।
      - আপনার শেয়ার কোড লিখুন।
      ওয়ালেটের সীমা আপনি পয়সা পাবেন। 200000 প্রতি মাসে।

    • রিচার্জ এবং বিল পেমেন্ট
    • আমার রিচার্জ ব্যর্থ হলে কীভাবে আমি ফেরত পেতে পারি?

      ব্যর্থতার ক্ষেত্রে, তহবিলগুলি আপনার অ্যারোনপে অ্যাকাউন্টে জমা দেওয়া হবে।

    • আমি কীভাবে প্রিপেইড মোবাইল রিচার্জ / পোস্টপেইড বিল পেমেন্ট করতে পারি?

      আপনার অ্যারোনপে মোবাইল অ্যাপে লগইন করুন। প্রয়োজনীয় বিভাগটি প্রবেশ করুন।
      প্রিপেইড রিচার্জের জন্য কেবল আপনার প্রিপেইড মোবাইল নম্বর প্রবেশ করান, অপারেটরটি নির্বাচন করুন এবং রিচার্জ পরিকল্পনাটি নির্বাচন করুন এবং অর্থ প্রদান অনুমোদিত করুন

      পোস্টপেইড বিল প্রদানের জন্য, কেবল আপনার পোস্টপেইড মোবাইল নম্বর লিখুন, অপারেটরটি নির্বাচন করুন, পরিমাণটি প্রবেশ করুন এবং অর্থ প্রদানের অনুমোদন দিন।

    • আমার প্রিপেইড মোবাইল রিচার্জ / পোস্টপেইড বিল প্রদান ব্যর্থ হলে কী হবে?

      আমরা আপনার উদ্বেগটি বুঝতে পারি এবং আপনাকে আশ্বাস দিতে চাই যে আপনার অর্থ নিরাপদ। আপনার রিচার্জ একাধিক কারণে ব্যর্থ হতে পারে:
      - মোবাইল নেটওয়ার্ক অপারেটরের শেষ থেকে প্রতিক্রিয়া জানাতে দেরি হয়েছিল

      - আপনার দ্বারা নির্বাচিত প্রিপেইড রিচার্জ পরিকল্পনা বর্তমানে উপলভ্য নয়
      - কোনও সংযোগের সমস্যা থাকতে পারে যার কারণে রিচার্জ লেনদেন প্রক্রিয়াজাতকরণটি শেষ করতে পারেনি।

    • কোনটি এবং কীভাবে আমি অ্যারোনপেয়ের মাধ্যমে ল্যান্ডলাইন বিলগুলি পরিশোধ করতে পারি?

      আপনি এয়ারটেল ল্যান্ডলাইন, বিএসএনএল ল্যান্ডলাইন, এমটিএনএল দিল্লি / মুম্বাই বিল অ্যারোনপেতে পরিশোধ করতে পারেন। দয়া করে আমাদের অ্যারোনপে অ্যাপের ‘ল্যান্ডলাইন’ বিভাগটি দেখুন, অপারেটরটি নির্বাচন করুন, কেবল আপনার ল্যান্ডলাইন নম্বর লিখুন, বিলটি আনুন, পরিমাণটি প্রবেশ করুন এবং অর্থ প্রদানকে অনুমোদন করুন

    • আমি রিচার্জ করতে পারছি না, এটি বারবার ব্যর্থ হচ্ছে। কেন?

      অপারেটর শেষে কোনও সমস্যার কারণে রিচার্জ ব্যর্থতা দেখা দিতে পারে। আমরা আপনাকে কিছু সময় পরে আবার চেষ্টা করার অনুরোধ। যদি আপনার নম্বরটি পোর্ট করা থাকে তবে সঠিক অপারেটরটি নির্বাচন করুন এবং ম্যানুয়ালি বৃত্ত করুন।

    • আমি কেন বিল দিতে পারছি না?

      দয়া করে পরীক্ষা করে দেখুন যে আপনি বিশদটি সঠিকভাবে প্রবেশ করেছেন?

      অপারেটর শেষে কোনও সমস্যার কারণে অর্থ ব্যর্থতা হতে পারে। আমরা আপনাকে কিছু সময় পরে আবার চেষ্টা করার পরামর্শ দিচ্ছি।

    • একটি ভুল নম্বর রিচার্জ করলেন?

      এটি শুনে আমরা দুঃখিত, তবে রিচার্জের অনুরোধটি অপারেটর সফলভাবে প্রক্রিয়া করেছেন এবং অনুরোধটি প্রক্রিয়া করার পরে আমাদের কোনও নিয়ন্ত্রণ নেই any আমরা আপনাকে অপারেটর রেফারেন্স নম্বর (ওআরএন) এর সাথে অপারেটরের কাছে পৌঁছানোর অনুরোধ করব এবং পরিমাণটি বিপরীত করার জন্য তাদের অনুরোধ করুন। আপনি "ইতিহাস" থেকে নীচে ORN পেতে পারেন (নীচে) -----> "রিচার্জের ইতিহাস"। এই উদাহরণগুলি এড়াতে আমরা আপনাকে কোনও লেনদেন শেষ করার আগে বিশদটি পরীক্ষা করার জন্য অনুরোধ করছি।

আমাদের সম্পর্কে কোন প্রশ্ন আছে?

আমাদের সাথে যোগাযোগ করুন মুক্ত মনে

Contact Us