favicon1

কেরিয়ার

কেরিয়ার

দ্য অ্যারোন ভারতের বেসরকারী খাতের নিয়োগকারীদের নেতৃত্ব দিচ্ছেন। একটি শক্তিশালী, ধারাবাহিক এবং মেধাবী এইচআর ফ্রেমওয়ার্কের সাহায্যে অ্যারোনপে প্রগতিশীল মানুষের পরিবেশ বজায় রেখে চলেছে, যেখানে উদ্দেশ্য-চালিত প্রতিভা আকৃষ্ট হয় এবং তাতে নিযুক্ত থাকে। অ্যারোনপে'র উদ্যোক্তা সংস্কৃতি লক্ষ্য করে সমস্ত কর্মচারীকে কোম্পানির বিকাশে অবিচ্ছেদ্য ভূমিকা পালন করতে উদ্বুদ্ধ করা।

আমাদের প্রখ্যাত সংস্কৃতি সহযোগিতা, স্বচ্ছতা এবং সাফল্যের পরিবেশকে বাড়িয়ে তোলে। আমরা একটি দুর্দান্ত কাজের পরিবেশ, আমাদের কর্মীদের সফল করার জন্য প্রয়োজনীয় সংস্থানগুলি, চ্যালেঞ্জিং এবং ফলপ্রসূ কার্যাদি এবং ক্রমাগত শেখার জন্য সুযোগ প্রদানের জন্য প্রতিশ্রুতিবদ্ধ।

AeronPay তারা কোথায় থাকে, তারা কী করে, এবং কার সাথে তারা সাক্ষাৎ করে সে জন্য নিখুঁত ভ্রমণ করতে সক্ষম হওয়া উচিত এই ধারণাটি নিয়েই তৈরি করা হয়েছে সবাই সে লক্ষ্যে, আমরা বিশ্বজুড়ে কয়েক মিলিয়ন মানুষকে সর্বোত্তম কর্মচারী হওয়ার জন্য তাদের উত্সর্গ, আবেগ এবং প্রতিভা ব্যবহার করার ক্ষমতা দিয়েছি।

উত্তেজনাপূর্ণ চ্যালেঞ্জগুলি সামনে রয়েছে - নতুন অঞ্চল, প্রযুক্তি এবং আমাদের মূল মূল্যবোধ দ্বারা পরিচালিত ব্যবসায়গুলি, আমরা এই চ্যালেঞ্জগুলি সৃজনশীলভাবে এবং আমাদের বিশ্ব সম্প্রদায়ের সমর্থন নিয়ে পূরণ করব।

আপনি যখন আপনার ক্যারিয়ারকে সংজ্ঞায়িত করবে এমন সুযোগগুলি নিয়ে আপনার কঠোর পরিশ্রম করছেন, অ্যারোনপে নিশ্চিত করে যে আপনার পরিবেশটি আপনার জন্য দিনটি সরবরাহ করে, আপনি আমাদের পরিবারে ওয়েলকাম কিট দিয়ে যুক্ত হন। শীঘ্রই, আমরা আপনাকে আমাদের নিজস্ব হিসাবে ব্র্যান্ড করব। দিন-দিন, আপনি একটি উজ্জ্বল, উন্মুক্ত বিন্যাস, হত্যাকারী দর্শন এবং নিঃশর্ত সুখ উপভোগ করবেন। আপনি আপনার সেরা কাজ করবেন, এবং আপনি উদযাপন করার প্রচুর পরিমাণে পরে আপনার কঠোর পরিশ্রম করবেন।

আমরা দলে যোগদানের জন্য উত্সাহী এবং মেধাবী লোকদের সন্ধান করছি যারা আমাদের মতো প্ল্যাটফর্মটি তৈরি করতে সহায়তা করতে যা ভবিষ্যতের প্রজন্মের স্রষ্টাদের অনলাইনে সফল হতে সক্ষম করে তোলে

অ্যারোনপে পরিবেশ ক্রমাগত পরিবর্তিত হয় এবং অর্থ প্রদান এবং ভ্রমণ পরিষেবার ডিজিটাল প্ল্যাটফর্ম হয়ে উঠছে। যাইহোক, পরিবর্তন হয় না তা হল আমাদের সর্বাধিক মূল্যবান সম্পদ বা আমাদের কর্মীদের উপর ফোকাস। প্রতিদিন, আমাদের প্রতিটি অফিসে আমরা গ্রাহকদের সাথে সম্পর্ক তৈরি করছি, ক্লায়েন্টকেন্দ্রিক সমাধান বিকাশ করছি, গ্রাহকদের সেবা দিচ্ছি এবং এমন সিদ্ধান্ত নিচ্ছি যা কোম্পানির পক্ষে ইতিবাচক ফলাফলের দিকে নিয়ে যায়।

আমাদের লক্ষ্য বিশ্বাস এবং অর্জনের সংস্কৃতি গড়ে তোলা এবং আমরা স্বীকার করি যে আমাদের কর্মীরা আমাদের সাফল্যের মূল চাবিকাঠি। আমরা কর্মচারী-বান্ধব নীতিগুলির একটি পরিসীমা মাধ্যমে কাজের-জীবন ভারসাম্য প্রচার করি।